ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

অস্ত্র-মাদকসহ বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক গ্রেপ্তার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মে ২৭, ২০২৪
অস্ত্র-মাদকসহ বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক গ্রেপ্তার

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগানের পরিত্যক্ত একটি বাড়ি থেকে অস্ত্রসহ দেলোয়ার হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার দেলোয়ার বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক।

সোমবার (২৭ মে) দুপুরে র‌্যাব-৯ শ্রীমঙ্গল কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগানের একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৯। অভিযানে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি এবং ৪৪০০ পিস ইয়াবাসহ দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়। তবে তার সহযোগীরা পালিয়ে যান। বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক দেলোয়ারের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন র‌্যাব-৯ এর পরিচালক উইং কমান্ডার মো. মোমিনুল হক, শ্রীমঙ্গল র‌্যাব-৯ কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ২৭, ২০২৪
বিবিবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।