ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে দুদকের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জুন ১২, ২০২৪
নারায়ণগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে দুদকের অভিযান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের খানপুরে নোভা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (১২ জুন) দুপুর দেড়টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পরিচালিত অভিযানে ডায়াগনস্টিক সেন্টারে দালালদের মাধ্যমে ডাক্তারের টেস্ট বাণিজ্যের প্রাথমিক সত্যতা পেয়েছে দুদক।

দালালদের সংশ্লিষ্টতা খতিয়ে দেখতে নোভা ডায়াগনস্টিক সেন্টারের সকল কাগজপত্র যাচাই-বাছাইয়ের জন্য জব্দ করা হয়েছে।

অভিযানের নেতৃত্ব দিয়েছেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়, নারায়ণগঞ্জ’র উপপরিচালক মঈনুল হাসান রওশনী।

তিনি জানান, গত ৬ জুন নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত দুদকের গণশুনানিতে নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের অব্যবস্থাপনা, দালালদের মাধ্যমে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ডাক্তারদের টেস্ট বাণিজ্যসহ নানা অভিযোগ উত্থাপিত হয়।

গণশুনানিতে সেবাদাতারা অভিযোগ করেন নোভা ডায়াগনস্টিক সেন্টার ও ডাক্তার অলক কুমার সাহার বিরুদ্ধে। তখন গনশুনানিতে উপস্থিত প্রধান অতিথি দুদকের কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক স্যার বিষয়টি খতিয়ে দেখার কঠোর নির্দেশনা দিয়েছেন। সেই নির্দেশনা ও সিদ্ধান্ত বাস্তবায়নে বুধবার নোভা ডায়ানস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

মঈনুল হাসান রওশনী আরও জানান, অভিযানের সময় নোভা ডায়াগনস্টিক সেন্টারে কমিশনের ভিত্তিতে ডাক্তার অলক কুমার সাহার রোগী পাঠানোর প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।