ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

শেষ মুহূর্তে বাস কাউন্টারগুলোতে ঘরমুখো মানুষের ভিড়

সিনিয়র করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
শেষ মুহূর্তে বাস কাউন্টারগুলোতে ঘরমুখো মানুষের ভিড়

ঢাকা: পবিত্র ঈদুল আজহার আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। ঈদের আগে শেষ মুহূর্তে বাস কাউন্টারগুলোতে ঘরমুখো মানুষের ভিড় দেখা গেছে।

মহাসড়কে গরুর গাড়ির চাপ থাকায় বাসের শিডিউল কিছুটা বিপর্যয় হওয়ায় ভোগান্তিতে পড়েছেন ঘরমুখো মানুষ। শিডিউল বিপর্যয়ের কারণে অনেকেই হতাশা প্রকাশ করেছেন।

রোববার (১৬ জুন) সকালে রাজধানীর কল্যাণপুর, শ্যামলী ও গাবতলী ঘুরে দেখা গেছে এমন চিত্র।

পরিবহন কর্তৃপক্ষরা জানিয়েছে, কাউন্টারগুলোতে শেষ মুহূর্তে যাত্রীদের চাপ রয়েছে। একইসঙ্গে সড়কে যানজট থাকায় কিছুটা শিডিউল বিপর্যয় হলেও যাত্রীদের খুব একটা ভোগান্তি হচ্ছে না।

এ ব্যাপারে কল্যাণপুরে হানিফ পরিবহনের কাউন্টার মাস্টার মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, শেষ মুহূর্তে বাস কাউন্টারগুলোতে যাত্রীদের চাপ রয়েছে। আজও আমরা টিকিট বিক্রি করছি। গাবতলী গরুর হাটের কারণে কিছুটা শিডিউল বিপর্যয় হলেও যাত্রীদের ভোগান্তি হচ্ছে না।

টিকিটের বাড়তি দাম নেওয়া হচ্ছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা ঢাকা-টু-চাঁপাইনবাবগঞ্জ ৮২০ টাকা ও ঢাকা-টু-রহমপুর ৮৭০ টাকা আগের নির্ধারিত ভাড়াই নিচ্ছি।

মোহম্মদপুর থেকে কল্যাণপুরের হানিফ বাস কাউন্টারে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে পরিবারের সব সদস্যদের নিয়ে এসেছেন চাঁপাইনবাবগঞ্জের যাত্রী আমিনুল ইসলাম।  

তিনি বাংলানিউজকে বলেন, পরিবারের সবাইকে নিয়ে কাউন্টারে এক ঘণ্টা আগে এসেছি। অথচ আরও এক ঘণ্টা অতিবাহিত হলেও গাড়ির দেখা নেই। জানি না কখন বাড়ি যেতে পারবো।

নবীনগর থেকে গাবতলী পর্যন্ত সড়কে গরুর গাড়ির কারণে জ্যাম তৈরি হয়। এতে কিছুটা শিডিউল বিপর্যয় হচ্ছে বলে জানালেন শ্যামলী এন আর পরিবহনের সুপার ভাইজার মো. আসলাম। তিনি বাংলানিউজকে বলেন, গরুর হাট তো আছেই এছাড়া অন্য সময়ও এখানে প্রচুর জ্যাম থাকে, এটা যাত্রীরাও জানেন। তবে আমরা যাত্রীদের ভালো সার্ভিস দেওয়ার চেষ্টা করি।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।