ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুন ২২, ২০২৪
বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকায় বাসচাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিহত ছেলেটির মা।

 

শনিবার (২২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পটুয়াখালীর গরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে খলিলুর রহমান রাড়ী (৩৫) ও তার এক বছরের ছেলে। আহত খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগমকে (৩০) উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

ফকিরহাট ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন লিডার মনিরুল ইসলাম জানান, সকালে পটুয়াখালী থেকে স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলযোগে যশোরে শ্বশুর বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন খলিলুর রহমান। পথে পিলজংগ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের চাপায় ঘটনাস্থলেই বাবা ও ছেলের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগম। তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহ আমাদের হেফাজতে রয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মোটরসাইকেল উদ্ধার ও বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, জুন ২২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।