ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে আন্দোলনকারী-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
মাদারীপুরে আন্দোলনকারী-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৪

মাদারীপুর: ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরে কোটা আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে আহত হয়েছে অন্তত ৪ জন।

পরে ঘটনাস্থলে থাকা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার (১৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মোস্তফাপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকাল ১০টার দিকে কোটা সংস্কারের দাবিতে ঢাকা-বরিশাল মহাসড়কের মোস্তফাপুরে অবস্থান নেয় আন্দোলনকারীরা। এ সময় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বেলা ১১টার দিকে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সড়ক থেকে আন্দোলনকারীদের সরে যেতে বলে। এ সময় উভয়ের মধ্যে মধ্যে প্রথমে হাতাহাতি, পরে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে লাঠি নিয়ে আন্দোলনকারীদের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

এতে আন্দোলনকারী ৪ ছাত্র আহত হয়। পরে তাদের উদ্ধার করে জেলার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হামলা ও সংঘর্ষের ঘটনায় পুলিশকে নীরব ভূমিকায় থাকতে দেখা গেছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, আন্দোলনকারীরা ঢাকা-বরিশাল মহাসড়কে অবস্থান নিলে পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও পরে পরিস্থিতি দুপুর ১২টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়। ছাত্ররা আহতের বিষয়টি তিনি অবগত নন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।