ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

মানিকগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
মানিকগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

মানিকগঞ্জ: মানিকগঞ্জে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে কয়েক লাখ টাকার মাদকদ্রব্যসহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার (২৭ জুলাই) দুপুরের দিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

আটকরা হলেন- জেলার সিংগাইর উপজেলার চর-চান্দহর এলাকার কুরবান আলীর ছেলে মো. মুক্তার হোসেন(৪৭), চর-চামটা এলাকার মৃত আব্দুল রফিকের ছেলে মো. সুমন মিয়া(২৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, পুলিশ সুপার গোলাম আজাদ খানের নির্দেশনায় ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালামের তত্ত্বাবধানে সাব ইন্সপেক্টর মাহফুজ রানা মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে সিংগাইর উপজেলার চান্দহর পশ্চিম পাড়া এলাকা থেকে ৮০ গ্রাম হেরোইন ও এক হাজার ইয়াবা উদ্ধার করে মুক্তার হোসেনের কাছ থেকে। সুমন মিয়ার কাছ থেকে ২০ গ্রাম হেরোইন, ২০০ ইয়াবা জব্দ করা হয়।  
আটকদের কাছ থেকে জব্দকৃত মাদকের আনুমানিক বর্তমান বাজার মূল্য প্রায় ১৩ লাখ ৬০ হাজার টাকা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিংগাইর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলমান আছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।