ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

জামালপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
জামালপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

জামালপুর: জামালপুর সদর উপজেলায় লক্ষ্মীরচর এলাকায় শত্রুতার জেরে তিনবারের এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

রোববার (১ সেপ্টেম্বর) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির।

 

এরআগে, শনিবার (৩১ আগস্ট) রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মো.আহসান আলী (৫৪) সদর উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি টানা তৃতীয়বারের ইউপি সদস্য ছিলেন। একই সঙ্গে তিনি একজন পাট ব্যবসায়ী। তার ছোটভাইকে কুপিয়ে আহত করার ঘটনার একটি মামলার বাদী ছিলেন আহসান আলী।

নিহতের স্বজনেরা জানান, শনিবার দুপুরে আহসান আলী উপজেলার লক্ষ্মীরচর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে টিসিবির পণ্যের স্লিপ বিতরণ করেন। তিনি লোকজনের মধ্যে স্লিপ বিতরণ শেষে বাড়িতে ফিরে যাচ্ছিলেন। এ সময় ওই ইউনিয়নের মৌল্লাপাড়া এলাকায় একদল সস্ত্রাসী তার পথরোধ করেন। কোনো কিছু বুঝে উঠার আগেই তাকে কোপানো হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে, প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তিনি মারা যান।

এসব বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবির বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে। একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।  

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।