ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

তরফদারকে গ্রেপ্তারে ফ্যাসিবাদবিরোধী ছাত্র-জনতার আলটিমেটাম  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
তরফদারকে গ্রেপ্তারে ফ্যাসিবাদবিরোধী ছাত্র-জনতার আলটিমেটাম  

ঢাকা: বিতর্কিত ব্যবসায়ী ও বাফুফে সভাপতি প্রার্থী তরফদার রুহুল আমিনকে আগামী ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করার আলটিমেটাম দিয়েছে ফ্যাসিবাদবিরোধী ছাত্র-জনতা মঞ্চ।  

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে এ আলটিমেটাম দেওয়া হয়।

 

সংগঠনের পক্ষ থেকে সংগঠক ডি কে সোলায়মান বলেন, এক ঐতিহাসিক গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে ৫ আগস্টে বিদায় নিয়েছে পৃথিবীর ইতিহাসে জঘন্যতম বর্বর শাসক শেখ হাসিনা। কিন্তু দেশে রয়ে গেছে শেখ হাসিনা ও তার পরিবারের দোসররা। এদেরই একজন তরফদার রুহুল আমিন। গত পনের দিনে দেশের প্রায় সব জাতীয় গণমাধ্যম এ বিষয়ে সংবাদ প্রকাশ করলেও প্রশাসন নীরব রয়েছে।  

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র সমন্বয়ক সোলায়মান বলেন, আমরা অবাক হয়ে লক্ষ্য করছি, এই ফ্যাসিস্ট তরফদারকে গ্রেপ্তার তো করা হচ্ছেই না, উল্টো তিনি বিপ্লবী সরকারের মধ্যে পুনর্বাসিত হওয়ার চেষ্টা করছেন। আমরা ফ্যাসিবাদবিরোধী ছাত্র-জনতা তীব্র ক্ষোভ প্রকাশ করছি এবং শেখ রেহানার ক্যাশিয়ার হিসাবে প্রতিষ্ঠিত এই ব্যক্তিকে আমরা ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। না হলে আমরা কঠোর কর্মসূচি দিয়ে তাকে রোধ করার সামাজিক আন্দোলনে সক্রিয় হবো।  

শতাধিক ছাত্র-জনতার উপস্থিতিতে মানববন্ধনে বক্তব্য দেন মইনুজ্জামান নোয়াজ, ফেরদৌস জিম, গাজী গোলাম সাজিদ, রাফিউল খান জিসান, সাঈদ নাছের। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমন্বয়ক জাহিদ আহসান, আলম শেখ, মোহাম্মদ মিথুন, আসলাম জনি, মণির হোসেন, জুবায়ের আলমসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।