ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সোনারগাঁয়ে গৃহবধূ নিখোঁজ, থানায় জিডি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
সোনারগাঁয়ে গৃহবধূ নিখোঁজ, থানায় জিডি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গৃহবধূ সানজিদা আক্তার (২৬) নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন।

এ ঘটনায় নিখোঁজ সানজিদার বাবা মো. দুলাল মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) থানায় এ সাধারণ ডায়েরির (জিডি) তথ্য নিশ্চিত করেন তিনি। এর আগে ২৬ সেপ্টেম্বর এ জিডি করেন তিনি।

এ সময় তিনি বলেন, গত ২৪ সেপ্টেম্বর ভোরে সোনারগাঁ উপজেলার কলতাপাড়া গ্রামে নিজ বাসা হতে কাউকে কিছু না জানিয়ে নিরুদ্দেশ হন সানজিদা। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

সোনারগাঁয় উপজেলার কলতাপাড়া গ্রামের বাসিন্দা জিয়াউর রহমান বলেন, ছোট্ট বাচ্চাটা এত পরিমাণে কান্নাকাটি করে তাকে সান্ত্বনা দেওয়ার মতো ভাষা নেই। এতটুকু বাচ্চা কী মা ছাড়া থাকতে পারে! কষ্টে বুকটা ফেটে যায় ওর কান্না দেখলে। আশপাশের মানুষেরা আসে ওরে দেখতে কিন্তু ওর মাকে খুঁজে পাচ্ছি না কোথাও।

জিয়াউর রহমান জানান, তার স্ত্রী সানজিদা আক্তার গত দুই বছর ধরে মানসিক সমস্যায় আক্রান্ত ছিলেন। এলাকার বেশ কিছু কবিরাজ দিয়ে ঝাড়ফুঁক করার পর জানা গেছে সানজিদা জিনে ধরা রোগী। সে মোতাবেক চিকিৎসা কার্যক্রমও চলছিল। এরই মধ্যে একটি ছেলে সন্তান জন্ম নিয়েছে আমাদের সংসারে। আমাদের দাম্পত্য জীবনে কখনো কোনো কলহ ছিল না। কিন্তু চলতি মাসের ২৪ তারিখ ভোর সাড়ে চারটার দিকে কাউকে না জানিয়ে আমার স্ত্রী ঘর থেকে বের হয়ে যায়। ফজরের আজান শুনে আমার ঘুম ভাঙলে তাকে নানা জায়গায় করে খুঁজেও কোথাও পাইনি। যাওয়ার সময় সানজিদা পরনের কাপড় ছাড়া বাড়তি কিছু এমনকি পায়ের স্যান্ডেলটা পর্যন্ত নিয়ে যায়নি।

সানজিদার স্বামী জিয়াউর রহমান আরও জানান, এ চারদিনে বেশ কিছু কবিরাজের কাছে তিনি গিয়েছেন তারা একেকজন একেক রকমের তথ্য দিয়েছেন আর ফেরত আনার আশ্বাস দিয়েছেন কিন্তু কেউ এখন পর্যন্ত রোগীকে ফেরত আনতে পারেননি। দিন যতই যাচ্ছে ততই তিনি হতাশ হয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, জলজ্যান্ত একটা মানুষ এভাবে উধাও হয়ে যাবে। তাকে উদ্ধার করার মতো কী কোনো উপায় নেই?

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল বারী জানান, এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।