ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চলন্ত ট্রেনে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
চলন্ত ট্রেনে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৪

ঢাকা: লোকাল ট্রেনে ডাকাতির ঘটনায় ময়মনসিংহে সপ্তাহব্যাপী অভিযান চালিয়ে ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা রেলওয়ে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তাররা হলেন- রাশেদ (২২), আকাশ মিয়া (২৫), মো. ইমন (২২) ও মো. হৃদয় (২০)।

রোববার (২৯ সেপ্টেম্বর) ঢাকা রেলওয়ে জেলার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১৮ সেপ্টেম্বর চলন্ত জারিয়া লোকাল ট্রেনে ডাকাতির ঘটনা ঘটে। এর পরপরই ঢাকা রেলওয়ে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ময়মনসিংহ রেলওয়ে থানা পুলিশের সমন্বয়ে গঠিত টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত এক সপ্তাহ ধরে জেলাশহর ও বিভিন্ন এলাকায় টানা অভিযান চালায়। পরে জারিয়া লোকাল ট্রেনে সংগঠিত ডাকাতির ঘটনায় ৪ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে দেশিয় চাকু, খুর, স্টেপ গিয়ার চাকু, ফোল্ডিং চাকু জব্দ করা হয়।

চলন্ত জারিয়া লোকাল ট্রেনে ডাকাতি-

১৮ সেপ্টেম্বর ভোরে একদল ডাকাত ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের ৮ নম্বর প্লাটফর্ম থেকে ছাড়ার সময় দেশিয় অস্ত্রগুলো নিয়ে ট্রেনে ওঠে। ট্রেন ছাড়া অন্তত ৫ মিনিট পর তারা অস্ত্র বের করে যাত্রীদের জিম্মি করে মোবাইল ও টাকা-পয়সা কেড়ে নিয়ে চলন্ত ট্রেনে থেকে নেমে যায়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় জড়িত ডাকাত দলের অন্যান্য সদস্যরা গোয়েন্দা নজরদারিতে আছে। জারিয়া লোকাল ট্রেনে ডাকাতি প্রতিরোধে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও অতিরিক্ত রেলওয়ে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন এসপি আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।