ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে বাসচাপায় শিশু নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
নরসিংদীতে বাসচাপায় শিশু নিহত

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় বাসচাপায় মুনতাহা (৫) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন শিশুটির নানি মমতাজ বেগম (৫০)।

 

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মরজাল বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুনতাহা উপজেলার পিরিজকান্দী এলাকার প্রবাসী মো. মামুন মিয়ার মেয়ে। আহত বৃদ্ধা মমতাজ বেগম শিবপুর উপজেলার গাবতলী এলাকার মোশারফ হোসেনের স্ত্রী।

ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে মরজাল বাসস্ট্যান্ডের অদূরে শিবপুরের গাবতলী এলাকার বাসিন্দা মমতাজ বেগম ভৈরব যাওয়ার জন্য নাতনি মুনতাহাকে সঙ্গে নিয়ে মরজাল বাসস্ট্যান্ডে আসেন। তারা মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি বেপরোয়া গতির বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে মুনতাহা ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হন মমতাজ বেগম। স্থানীয়রা মমতাজ বেগমকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক(এসআই) মো. বাবুল মিয়া জানান, খবর পেয়ে বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত বৃদ্ধাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।