ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ছাত্র আন্দোলনে হামলাকারী যুবলীগের তিন নেতা গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৪
ছাত্র আন্দোলনে হামলাকারী যুবলীগের তিন নেতা গ্রেফতার

ঢাকা: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় পল্লবী থানার রুজুকৃত মামলায় যুবলীগের তিন নেতাকে গ্রেফতার করেছে ডিএমপির পল্লবী থানা পুলিশ।  

গ্রেফতারকৃতরা হলো- পল্লবী থানার বাউনিয়া এ ব্লকের যুবলীগের সভাপতি আব্দুর রহমান ওরফে সুজন, সি ব্লকের সাংঘঠনিক সম্পাদক মো. শাহীন খান ও সদস্য সোহেল।

বুধবার (২ অক্টোবর)ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। গতকাল মঙ্গলবার পল্লবী এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানাযায়, গত ৪ আগস্ট পল্লবী থানার মিরপুরে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে সড়কে আরো অনেক আন্দোলনরত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আওয়ামী লীগের নেতাকর্মীদের ছোড়া গুলিতে আন্দোলনকারী মো. ইমরান হোসেন নামের একজন গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন আহত ইমরানকে প্রথমে ক্লিনিকে নিয়ে গেলে আসামিগণের ভয়ে সেখানে চিকিৎসা মেলেনি। এরপর তার মা এবং আরও লোকজনসহ ডা. আজমল হাসপাতাল লিমিটেডে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ইমরানকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইমরানের মা বাদি হয়ে ২৭ আগস্ট পল্লবী থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্তকালে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ইমরানের উপর আক্রমণের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।