ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ নিহত ২ নিহত দিদারুল আলম ও ফুটন চৌধুরী

ফেনী: ফেনীর মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

 

শনিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজার ও জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া ওমেরা গ্যাস কারখানা এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।  

নিহতরা হলেন, খইয়াছড়া ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম (৪৫) ও দুর্গাপুর ইউনিয়নের মোটরসাইকেল আরোহী ফুটন চৌধুরী (৩৫)।

দিদার সৈদালী এলাকার এলাকার কাউমিঝি বাড়ির আবু তাহেরের ছেলে ও ফুটন দুর্গাপুর হাজীশ্বরাই এলাকার বাসিন্দা।

পেশায় তিনি একজন পাইপ ফিটিংসের মিস্ত্রি। আহতরা হলেন মিরাজ উদ্দিন ও সাইফুল ইসলাম। তারা খইয়াছড়া ইউনিয়নের সৈদালী এলাকার বাসিন্দা।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৯টায় বড়তাকিয়া বাজারের দক্ষিণ পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশে মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে গুরুতর আহত হন দিদারুল আলম। স্থানীয়রা উদ্ধার করে তাকে বড়তাকিয়া বাজারের রেডিয়েন্স হাসপাতালে ভর্তি করায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৮টায় তার মৃত্যু হয়।  

এদিকে শনিবার রাত ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহসাড়কের জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া ওমেরা গ্যাস ফ্যাক্টরির সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় ফুটন চৌধুরী গুরুতর আহত হন। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

মোশাররফ হোসেন বলেন, শনিবার রাতে দিদারুল আলমসহ তিনজন একটি সিএনজিচালিত অটোরিকশা যোগে মাহফিলে যাওয়ার পথে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসে থাকা দিদারুল আলম গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

রোববার (২০ অক্টোবর) সকালে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আজ বিকেলে আসরের নামাজের পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। দিদারের বড়তাকিয়া বাজারের একটি ফলের দোকান রয়েছে এবং দুই সন্তানের জনক।  

জোরাররগঞ্জ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া ওমেরা গ্যাস ফ্যাক্টরির সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় ফুটন চৌধুরী নামে এক পাইপ ফিটিংসের মিস্ত্রি নিহত হয়েছেন। পরিবারের লোকজন হাসপাতাল থেকে তার মরদেহ নিয়ে গেছে।

বড়তাকিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা দিদারুল আলম নিহতের বিষয়ে জানতে চাইলে কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন বিষয়টি আমাদের জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।