ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঘাটাইলে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২০
ঘাটাইলে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ অভিযুক্ত হবিবুর রহমান হবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় হবিবুর রহমান হবি (৫৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে সৎ মেয়েকে (১২) ধর্ষণের অভিযোগ মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (০৯ অক্টোবর) বিকেলে ঘাটাইল থানার ইন্সপেক্টর তদন্ত মো. ছাইফুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) বিকেলে ওই শিশুটির মা বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত হবি পলাতক রয়েছেন।

এর আগে গত ০৬ অক্টোবর রাতে ঘাটাইলের দিঘর ইউনিয়নের হামিদপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

মামলার বিবরণ থেকে জানা গেছে, মামলার বাদী ওই নারীর দ্বিতীয় স্বামী হবিবুর। বিয়ের পর ঘরজামাই হিসেবে থাকেন তিনি। সম্প্রতি বাড়িতে বন্যার পানি ওঠায় মেয়েকে নিয়ে স্বামীর সঙ্গে পাশের এলাকা হামিদপুরে ভাড়া থাকেন তারা। গত ০৬ অক্টোবর রাতে মেয়েকে খাটে দিয়ে মেঝেতে ঘুমান তারা স্বামী-স্ত্রী। দিনগত রাতের কোনো এক সময় মেয়ে ধর্ষণ করেন হবি। পরে মেয়ের কান্নার শব্দে ঘুম ভাঙলে তার স্বামী পালিয়ে যান।

দিঘর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, এলাকাবাসীর মাধ্যমে বিষয়টি জানতে পেরে ওই মেয়ের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পাওয়া গেছে। সেদিন রাতেই তিনি ৯৯৯ নম্বরে কল দিলে বিষয়টি নিয়ে স্থানীয় থানায় যোগাযোগ করতে বলেন। রাতেই মেয়েটির মাকে সঙ্গে নিয়ে থানায় তিনি যান।

ঘাটাইল থানার ইন্সপেক্টর তদন্ত মো. ছাইফুল ইসলাম জানান, শিশু নির্যাতনের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত হবিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।