ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে স্ত্রী খুনের মামলায় পুলিশ সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২০
বাগেরহাটে স্ত্রী খুনের মামলায় পুলিশ সদস্য কারাগারে পুলিশ সদস্য সাদ্দাম হোসেন

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলা উপজেলায় অন্তঃসত্ত্বা দ্বিতীয় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা মামলায় পুলিশ সদস্য সাদ্দাম হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (০৯ অক্টোবর) বিকেলে শরণখোলা থানা পুলিশ সাদ্দাম হোসেনকে আদালতে হাজির করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খোকন হোসেন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

এর আগে নিহত জোছনার মা রুপসা উপজেলার নারিকেল চানপুর গ্রামের জুলেখা বেগম বাদী হয়ে সাদ্দাম হোসেনকে আসামি করে শরণখোলা থানায় মামলা দায়ের করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, পারিবারিক কলহের কারণে পুলিশের কনস্টেবল সাদ্দাম হোসেন স্ত্রীকে হত্যা করেন। আমরা তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

ওসি আরও বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট ও বিভিন্ন মাধ্যমে আমরা জানতে পেরেছি যে সাদ্দামের স্ত্রী জোছনা অন্তঃসত্ত্বা ছিলেন। আমরা এ ঘটনার নেপথ্যে আর কিছু রয়েছে কিনা তাও খতিয়ে দেখছি।

বুধবার রাতের কোনো এক সময় শরণখোলা উপজেলার তাফালবাড়ি এলাকার ভাড়া বাসায় স্ত্রীকে হত্যা করে মরদেহ বস্তায় ভরে পরিত্যক্ত ঘরে রাখেন পুলিশ সদস্য সাদ্দাম হোসেন। পরে বৃহস্পতিবার রাতে নিহতের মরদেহ উদ্ধার করে এবং সাদ্দাম হোসেনকে আটক করে পুলিশ। সাদ্দাম হোসেন সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বড়ধাল গ্রামের আব্দুল লতিফ গাজীর ছেলে। সাদ্দাম শরণখোলা উপজেলার থাফালবাড়ী পুলিশ ফাঁড়িতে পুলিশ কনস্টেবল কর্মরত। তিনি ফাঁড়ির এলাকার পাশে একটি ভাড়া বাসায় থাকতেন।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।