ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শার্শায় শারীরিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২০
শার্শায় শারীরিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ

বেনাপোল (যশোর): শার্শা উপজেলায় এক শারীরিক প্রতিবন্ধী নারী গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।  

এ ঘটনায় শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় শার্শা থানায় ধর্ষণের মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্বামী।



বৃহস্পতিবার (৮অক্টোবর) রাতে উপজেলার গোগা ইউনিয়নের আমলাই গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণে অভিযুক্ত আব্দুল গফফার (৪০) একই গ্রামের নুরাল মোড়লের ছেলে।

ধর্ষণের শিকার ওই নারীর স্বামী জানান, আমার স্ত্রী রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গেলে আব্দুল গফফার জোরপূর্বক ধর্ষণ করে। এসময় আমার স্ত্রীর চিৎকারে আমিসহ প্রতিবেশীরা গিয়ে তাকে হাতেনাতে ধরি। এসময় ধর্ষকের স্বজনরা আমাকে মারধর করে ধর্ষককে ছাড়িয়ে নিয়ে যায়। মামলা করলে জীবননাশের হুমকি দেয়।

তিনি আরো জানান, শুক্রবার বিকেলে আমার স্ত্রীকে নিয়ে কৌশলে থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করি।
ধর্ষকের হুমকিতে মামলা করে আতঙ্কে রয়েছেন প্রতিবন্ধী নারী ও তার পরিবার। তবে পুলিশ বলছে তাদের সব ধরনের নিরাপত্তা দেওয়া হবে।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম বলেন, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।