ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাতিজিকে ধর্ষণ: আ.লীগ নেতা রিমান্ডে, দল থেকে বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
ভাতিজিকে ধর্ষণ: আ.লীগ নেতা রিমান্ডে, দল থেকে বহিষ্কার

ফেনী: সোনাগাজীতে কিশোরী ভাতিজিকে ধর্ষণের ঘটনায় চাচা সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিন নয়নের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপরদিকে দল থেকে তাকে স্থায়ী বহিষ্কার করেছে আওয়ামী লীগ।

শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে নয়নকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট কামরুল ইসলামের আদালতে হাজির করে সোনাগাজী থানা পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা সোনাগাজী থানার পরিদর্শক ওসি (তদন্ত) আবদুর রহিম সরকার জানান, পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।  
 
পুলিশ জানায়, ওই কিশোরীর শারীরিক পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।
 
চলতি মাসের ১ তারিখ ওই কিশোরী সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় জোর করে বাজারের নিজ দোকানে নিয়ে ধর্ষণ করেন চাচা নয়ন। এ ঘটনা কারো কাছে প্রকাশ করলে তাকে হত্যার হুমকি দেন। ভয়ে মেয়েটি এতদিন মুখ খোলেনি। বৃহস্পতিবার সকালে ঘটনাটি প্রকাশ পেলে এলাকায় তোলপাড় শুরু হয়। রাতেই মেয়েটির অভিযোগের ভিত্তিতে পুলিশের তাৎক্ষণিক অভিযানে নিজ বাড়ি থেকে নয়নকে আটক করা হয়।

এদিকে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিন নয়নকে দল থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। শুক্রাবার বিকেলে মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক ডা. মাহফুজ আলম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারাদেশ দেন।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এসএইচডি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।