ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না’গঞ্জে ফুটপাত দখলমুক্ত করতে পুলিশ-ডিবির অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
না’গঞ্জে ফুটপাত দখলমুক্ত করতে পুলিশ-ডিবির অভিযান ফুটপাত দখলমুক্ত করতে পুলিশ-ডিবির অভিযান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়ক হকারমুক্ত এবং অবৈধ পার্কিংমুক্ত রাখতে ফুটপাতে অভিযান পরিচালনা করেছে সদর মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিনের নেতৃত্বে এ অভিযান চলে।

অভিযানে অর্ধশতাধিক পুলিশ, ট্রাফিক পুলিশ ও ডিবি পুলিশের সদস্য অংশ নেন।

এসময় ফুটপাত দখল করে বসানো অবৈধ অস্থায়ী দোকানগুলো উচ্ছেদ করা হয়। এ ছাড়া ফুটপাতে পার্কিং করে রাখা মোটরসাইকেল ও সড়কের পাশে পার্কিং করে রাখা প্রাইভেটকারসহ গাড়ির বিরুদ্ধে ট্রাফিক আইনে ব্যবস্থা নেওয়া হয় এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন জানান, এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে। ফুটপাত দখল হলেই অ্যাকশন। কোনো অযুহাতে ফুটপাতে হকার, হোন্ডা, গাড়ি কোনো জিনিস রাখা যাবে না।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, অবৈধ স্ট্যান্ড থেকে কারা টাকা নেয় সেটা বের করে ব্যবস্থা নেওয়া হবে। অভিযান চলবে নিয়মিত। ফুটপাত দখলমুক্ত রাখতে সহযোগিতায় ডিবি পুলিশ কাজ করবে। জনসাধারণ চলাচলে কোনো বিঘ্ন সৃষ্টি করা যাবে না।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, এ সড়কে কোনোভাবেই দখল করে হকার বসা যাবে না। সড়কের পাশে অবৈধ পার্কিং করা যাবে না। অনিয়ম হলেই ব্যবস্থা।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।