ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
কুষ্টিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত এক কুষ্টিয়ার মানচিত্র

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার ভবানীপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ফরিদ হোসেন (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের আরো কমপক্ষে ১০ জন।

শনিবার (১০ অক্টোবর) সকাল ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।   গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি হয়েছে।

সংবাদ পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে বলে নিশ্চিত করেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

নিহত ফরিদ স্থানীয় বাসিন্দা মৃত ময়েন ফারাজির ছেলে ও রাশিদুল-লাবু পক্ষের সমর্থক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক সপ্তাহ আগে এক ব্যক্তিকে মারধরের ঘটনা ঘটে। সেই ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী বাদশা-রেজা মণ্ডল পক্ষের সঙ্গে রাশিদুল-লাবু পক্ষের লোকজনদের বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধের জেরে শনিবার সকালে রাশিদুল-লাবু পক্ষের সমর্থকরা বাদশা এবং রেজা মণ্ডলের বাড়িঘরে হামলা ও ভাঙচুর করে। এসময় উভয় পক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে উভয়পক্ষের অন্তত ১০ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ফরিদ হোসেন নামে এক ব্যক্তি মারা যায়।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।