ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করে আইন প্রণয়নের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করে আইন প্রণয়নের দাবি ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করে আইন প্রণয়নের দাবিতে মানববন্ধন

বরিশাল: দেশব্যাপী অব্যাহত খুন, ধর্ষণ, নারীর প্রতি সহিংসতা বন্ধ ও ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন প্রণয়নের দাবিতে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় নগরের অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধনের আয়োজন করে জাতীয় যুব সংহতি বরিশাল জেলা ও মহানগর কমিটি।

যুবসংহতি বরিশাল জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট এনায়েত সরদার মোস্তফার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক একেএম মোস্তফা, যুবসংহতি বরিশাল মহানগরের আহ্বায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব মো. মনির মিরা, মহানগর শ্রমিক পার্টির সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, মহানগর জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক কাজল সিকদার, ছাত্রসমাজ মহানগরের সভাপতি আশিকুর রহমান, ছাত্রসমাজ মহানগরের সাধারণ সম্পাদক হাওলাদার মোহাম্মদ জাহিদ।

এসময় বক্তারা ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন কার্যকরের দাবি জানান।

এছাড়া, একই স্থানে বেলায় ১১টায় নারী নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করে সুজন-সুশাসনের জন্য নাগরিক বরিশাল জেলা ও মহানগর কমিটি।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।