ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে অপহৃত যুবক উদ্ধার, 'কিশোর গ্যাং'র ৩ সদস্য আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
সাভারে অপহৃত যুবক উদ্ধার, 'কিশোর গ্যাং'র ৩ সদস্য আটক আটকরা। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের আনন্দপুর থেকে হৃদয় (১৮) নামে অপহৃত হওয়া এক যুবককে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণের সঙ্গে জড়িত থাকা কিশোর গ্যাং-এর তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) সদস্যরা।

শনিবার (১০ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

এর আগে শুক্রবার (০৯ অক্টোবর) দুপুরে সাভার থেকে অপহৃত হয় হৃদয়। পরে শুক্রবার দিনগত রাত ১২টার দিকে সাভারের আন্দপুর সিটিলেন এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার ও তিনজনকে আটক করা হয়।  উদ্ধার হওয়া হৃদয় মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার মাইশা গ্রামের জাবেদ আলীর ছেলে।

আটকরা হলো- মুসা কাজী (১৯), জাহিদ হাসান (১৯) ও  আশিক হোসেন (১৮)। তারা সবাই কিশোর গ্যাং-এর সঙ্গে সম্পৃক্ত।  

র‌্যাব-৪ জানায়, শুক্রবার দুপুরে পারিবারিক কাজে সাভারে আসেন হৃদয়। পরে সন্ধ্যায় হৃদয়ের মোবাইল ফোন থেকে তার বাবা আলীর কাছে ফোন দিয়ে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। মুক্তিপণ না পেলে হৃদয়কে হত্যার হুমকিও দেয় তারা। বিষয়টি র‌্যাব-৪ কে জানালে শুক্রবার দিনগত রাত ১২টার দিকে ভুক্তভোগীর মোবাইল নম্বর ট্র্যাক করে সাভারের আন্দদপুরে অভিযান চালিয়ে হৃদয়কে উদ্ধারসহ মুসা কাজী, জাহিদ হাসান ও আশিককে আটক করা হয়।

র‌্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি অপহরণকারীরা অত্র এলাকায় বিভিন্ন সময় নানা অপকর্মের সঙ্গে যুক্ত। সেইসঙ্গে মানুষকে জিম্মি করে মুক্তিপণ আদায় করে তারা। আটকরা কিশোর গ্যাং এর সদস্য বলেও জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর  ১০,  ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।