ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কামরাঙ্গীরচরে সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
কামরাঙ্গীরচরে সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ২ সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‌্যাব

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকা থেকে চার হাজার ৬০০ পিস  ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‍্যাব-১০। আটকরা হলেন— মো. নাসির (৩৫) ও মো. ওয়াহিদুল ইসলাম (৫০)।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে র‌্যাব-১০ এর একটি টিম রাজধানীর কামরাঙ্গীরচরে বড়গ্রাম চোয়ারম্যান বাড়ির মোড় এলাকায় অভিযান চালায়। অভিযানে চার হাজার ৬০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন এবং দুই হাজার ৪৩০ টাকা জব্দ করা হয়েছে।

আটকদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর অধিনায়ক জানান, আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে কামরাঙ্গীরচর থানাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। আটকদের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।