ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে নির্বাচনী সহিংসতায় যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
চাঁদপুরে নির্বাচনী সহিংসতায় যুবকের মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর পৌরসভা নির্বাচনে গনি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরে প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনায় ছুরিকাঘাতে ও অতিরিক্ত রক্তক্ষরণে ইয়াছিন মোল্লা (১৮) নামে যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ওই কেন্দ্রের বাইরের এ সহিংসতার ঘটনা ঘটে।

মৃত ইয়াছিন শহরের কোড়ালিয়া রোডের হারুন মোল্লার ছেলে। হারুন মোল্লা গ্রামীণফোনো সেন্টারের দারোয়ান। তার তিন ছেলের মধ্যে ইয়াছিন বড়। তিনি দর্জির কাজ করতেন।

চাঁদপুর সরকারি হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. নুরে আলম বাংলানিউজকে বলেন, ছুরিকাঘাতে ইয়াছিনের গলার রগ কেটে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়।

ইয়াছিনের বাবা হারুন মোল্লা বাংলানিউজকে বলেন, ইয়াছিন নির্বাচনী কেন্দ্রের সামনে দিয়ে যাওয়ার সময় সহিংসতার মধ্যে পড়ে গুরুতর আহত হন। তাকে ছুরিকাঘাত করেন কোড়ালিয়া এলাকার মফিজ মিজির ছেলে শাহাদাত মিজি (২০)।  

ইয়াছিনের মা আমেনা বেগম জানান, ভোট দেয়ার জন্যই ইয়াছিন সেখানে গিয়েছেন। তার সহপাঠীরাই তাকে কুপিয়ে হত্যা করে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, ইয়াছিন ও অভিযুক্ত শাহাদাত উভয়ই ব্লাকবোর্ড মার্কার সমর্থক। তাদের মধ্যে সিনিয়র ও জুনিয়র নিয়ে তর্কের এক পর্যায়ে এ ঘটনা ঘটে। তবে আমাদের কাছে অভিযোগ করা হলে আইনী ব্যবস্থা নেওয়া হবে। তার মরদেহ এখন থানায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।