ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষককে গণধোলাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষককে গণধোলাই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায়  চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।  

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পশ্চিম সনমান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মো. সোহেল মিয়া নামে একজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেছেন। এ ঘটনার পরদিন শুক্রবার রাতে এলাকাবাসী অভিযুক্ত ধর্ষক সোহেলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে। বর্তমানে সোহেল পুলিশ পাহাড়ায় হাসপাতালে চিকিৎসাধীন।

মামলায় স্কুলছাত্রীর বাবা উল্লেখ করেন, সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পশ্চিম সনমান্দি গ্রামে বসবাস করেন তারা। গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যার দিকে তার বড় মেয়ে মেঝ মেয়ের জন্য খাবার নিয়ে একটি স্থানীয় মাদ্রাসায় যায়। সেখান থেকে ফেরার পথে পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে সোহেল তার মেয়ের পথরোধ করে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার মেয়ে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি তার পরিবারকে জানায়। আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এলাকাবাসী ধর্ষককে গণধোলাইয়ের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে পুলিশ পাহাড়ায় চিকিৎসা দেওয়া হচ্ছে। কিছুটা সুস্থ হলে তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।