ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হিজলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ভাশুর আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
হিজলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ভাশুর আটক প্রতীকী

বরিশাল: বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার ভাশুরের বিরুদ্ধে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে মামলা করলে অভিযুক্ত ভাশুরকে আটক করেছে থানা পুলিশ।

আটক মঙ্গল খাঁ হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের গোবিন্দপুর এলাকার হাশেম খানের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ওই গৃহবধূ তার স্বামীকে নিয়ে মুলাদী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মতিউর রহমানের কাছে অভিযোগ করেন।

অভিযোগ শুনে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এ বিষয়ে আইনগত পদক্ষেপ নিতে বলেন সহকারী পুলিশ সুপার। ভিকটিম শুক্রবার সন্ধ্যায় থানায় লিখিত মামলা করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত মঙ্গল খাঁকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম স্বামীর সাথে ঢাকার মিরপুরের একটি বস্তিতে থাকেন। কিছুদিন আগে ভিকটিম একা গ্রামের বাড়িতে আসেন। দুই সপ্তাহ আগে রাতে ঘুমিয়ে থাকা অবস্থায় ভাশুর মঙ্গল খাঁ ভিকটিমের কক্ষে প্রবেশ করেন এবং তার মুখের ভেতর ওড়না ঢুকিয়ে ধর্ষণ করেন। পরে ভিকটিমের গলা চেপে ধরে ধর্ষণের কথা কাউকে জানালে তার স্বামীকে মেরে ফেলার হুমকি দেন।

ঘটনাটি গৃহবধূ তার শাশুড়িসহ বেশ কয়েকজনকে জানান। পরে তার স্বামীর সৎ বোন গৃহবধূকে ঢাকায় পৌঁছে দেন। ঢাকা থেকে স্বামীকে নিয়ে ওই গৃহবধূ পুনরায় হিজলায় গিয়ে লুকিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন।

এ বিষয়ে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, গৃহবধূর দায়ের করা মামলায় ভাশুর মঙ্গল খাঁকে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।