ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধারালো ছুরিকাঘাতে প্রাণ গেলো শ্রমিকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
ধারালো ছুরিকাঘাতে প্রাণ গেলো শ্রমিকের নিহত শয়ন। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ধারালো ছুরিকাঘাতে শয়ন (১৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।   নিহত তরুণের সহকর্মী সিরাজ এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে হাসপাতালে এসে অন্যান্য সহকর্মীরা বিষয়টি অবগত করেছেন।

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে কামরাঙ্গীরচর হাসান নগর এলাকায় আপন বুটিকস নামে একটি কারখানায় এ ঘটনা ঘটে। পরে শয়নের সহকর্মীরা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী হৃদয় বাংলানিউজকে জানান, কামরাঙ্গীরচর এলাকার হাসান নগর এলাকায় এক নম্বর গলিতে অবস্থিত আপন বুটিকসে কাজ করেন তারা। ওই কারখানার শ্রমিক সিরাজের সঙ্গে কোনো বিষয় নিয়ে শয়নের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সিরাজ ক্ষিপ্ত হয়ে শয়নকে ধারালো দিয়ে ছুরি এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন শয়নের বোন বৃষ্টি আক্তার। তিনি বাংলানিউজকে জানান, তার বাবার নাম বিপুল আহমেদ। তাদের গ্রামের বাড়ি শেরপুর শ্রীবরদী উপজেলায়। এখন কামরাঙ্গীরচর মুন্সিহাটি এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। এ হত্যাকাণ্ডের বিষয়ে তিনি কিছুই জানে না। তবে, শয়ন দুই সপ্তাহ ধরে ওই কারখানায় চাকরি নিয়েছেন বলেও জানান তিনি।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানায় অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।