ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খিলগাঁওয়ে পানি ভর্তি বালতিতে পড়ে ১১ মাসের শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
খিলগাঁওয়ে পানি ভর্তি বালতিতে পড়ে ১১ মাসের শিশুর মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও গোড়ানের একটি বাসায় বাথরুমে থাকা পানি ভর্তি বালতিতে পড়ে মরিয়ম (১১ মাস) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেল ৪ টার দিকে এই ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টায় শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা কবির হোসেন জানান, তারা খিলগাঁও গোড়ান ছাপড়া মসজিদ এলাকার একটি ৫ তলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন। বাসার পাশেই তার একটি সেলুনে রয়েছে। দুই মেয়ের মধ্যে মরিয়ম ছোট।

তিনি আরও জানান, শিশুটির মা রান্নাঘরে কাজ করছিলেন, তখন হামাগুড়ি দিতে দিতে শিশুটি বাথরুমে ঢুকে পড়ে। এরপর সেখানে পানি ভরা একটি বালতিতে পড়ে যায়। পরে মা দেখতে পেয়ে তাকে বালতি থেকে উঠায়। এরপরই শিশুটির বাবা স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিক্যালে পাঠিয়ে দেয়। ঢামেকে নিয়ে যাওয়ার পর চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুর মরদেহটি মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় ঘটনাটি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।