ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মণিরামপুরে ২ তরুণকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
মণিরামপুরে ২ তরুণকে কুপিয়ে হত্যা

যশোর: যশোরের মণিরামপুরে দুই তরুণকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে মনিরামপুর উপজেলার বারপাড়া গ্রামের ফাঁকা মাঠে এই ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার জায়ন্তা গ্রামের মুক্তার গাজীর ছেলে বাদল (২৪) ও একই গ্রামের লোকমান হোসেনের ছেলে আবদুল আহাদ আলী (২৫)। নিহতরা ক্যাবল অপরাটের প্রতিষ্ঠানের কর্মী হিসেবে কর্মরত ছিলেন।  

পুলিশের ধারণ ক্যাবল ব্যবসাকে কেন্দ্রে বিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

যশোরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আশরাফ হোসেন বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় মণিরামপুর উপজেলার বারপাড়া গ্রামের ফাঁকা মাঠের মধ্যে ডিসলাইনের (ক্যাবল অপারেটর) কাজ করছিলেন বাদল ও আহাদ। অজ্ঞাত দুর্বৃত্তরা তাদের দুইজনকে অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে ঘটনাস্থলের বাদলের মৃত্যু হয়। স্থানীয় লোকজন আবদুল আহাদকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, জড়িতদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে। মণিরামপুর থানার ওসি, ডিবি পুলিশ ঘটনাস্থলে গেছে। খুব শিগগির ঘটনার কারণ ও জড়িতদের চিহ্নিত করা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ০৪২৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।