ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পরিবহনের চাপ কমায় ট্রাক পার হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া রুটে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
পরিবহনের চাপ কমায় ট্রাক পার হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া রুটে

মানিকগঞ্জ: যাত্রীবাহী পরিবহনের চাপ কমায় অপেক্ষমান পণ্যবোঝাই ট্রাক পার হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথ। তবে এখনো নৌপথ পারের অপেক্ষায় রয়েছে শতাধিক পণ্যবোঝাই ট্রাক।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে পাটুরিয়া ঘাটে যাত্রীবাহী পরিবহনের চাপ কমে আসায় পণ্যবোঝাই ট্রাক পারের এমন চিত্র দেখা যায়।

পাটুরিয়া ঘাটে কর্তব্যরত সার্জেন্ট রাকিব বাংলানিউজকে বলেন, পাটুরিয়া ঘাট পয়েন্টে যাত্রীবাহী পরিবহনের চাপ কমে আসায় এখন সিরিয়াল অনুয়ায়ী পণ্যবোঝাই ট্রাক পার হচ্ছে এবং ঘাট এলাকার চাপ কমে আসলে উথুলী সংযোগ মোড় এলাকায় আটকে রাখা ট্রাকগুলোকে ঘাটের দিকে এনে নৌপথ পার করা হবে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান বাংলানিউজকে বলেন, পাটুরিয়া ঘাট পয়েন্টে যাত্রীবাহী পরিবহন ও ছোট ব্যক্তিগত গাড়ি সরাসরি পার হচ্ছে এবং ঘাট এলাকায় অপেক্ষমান পণ্যবোঝাই ট্রাক সিরিয়াল অনুয়ায়ী পার করা হচ্ছে। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৮টি ফেরির মধ্যে ১৬টি দিয়ে যানবাহন ও যাত্রী পার করা হচ্ছে বাকি দুটি ফেরি যান্ত্রিক ত্রুটির কারণে ভাসমান কারখানা (মধুমতি) মেরামতের জন্য রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।