ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে স্পিনিং মিলের শ্রমিককে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
নরসিংদীতে স্পিনিং মিলের শ্রমিককে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর শহরে স্পিনিং মিলের এক শ্রমিককে গণধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে পৌর শহরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

এর আগে শুক্রবার দুপুরে নির্যাতিতা ওই নারী সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতাররা হলেন-নরসিংদী চৌয়ালা এলাকার ওয়ারিশ আলীর ছেলে মো. মনির (৩২) ও মতি মিয়ার ছেলে মো. হাসান (২১)।

জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার জানান, পরিবারসহ পৌর শহরে ভাড়া থেকে স্থানীয় একটি স্পিনিং মিলে শ্রমিকের কাজ করেন ওই নারী। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে শুকনো খাবার কেনার জন্য মিলের বাইরে বের হন তিনি। এসময় পূর্ব পরিচিত ইয়ামিন নামে এক ছেলের সঙ্গে আলাপ চারিতার সময় চৌয়ালা এলাকার মৃত ওয়ারেশ আলীর ছেলে মনিরসহ আরো তিন অজ্ঞাত যুবক ইয়ামিনকে মারধর করে আহত করে। পরে তাকে পার্শ্ববর্তী বালুর মাঠের একটি খোলা জায়গায় নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় শুক্রবার দুপুরে মনিরসহ অজ্ঞাত আরো তিনজনেরে বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেন নির্যাতনের শিকার ওই নারী। পরে তথ্যপ্রযুক্তির সাহায্যে আসামিদের শনাক্ত করে বিকেলে মনির ও হাসানকে গ্রেফতার করা হয়। আর নির্যাতিতা নারীকে আদালতের মাধ্যমে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।