ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ক্ষতিগ্রস্তদের পাশে সবসময় রয়েছে সরকার: রেলমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
ক্ষতিগ্রস্তদের পাশে সবসময় রয়েছে সরকার: রেলমন্ত্রী 

পঞ্চগড়: রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, ক্ষতিগ্রস্তদের পাশে সবসময় রয়েছে সরকার। নদী ভাঙন, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে যাতে কোনো মানুষ কষ্টে না ভোগে সেজন্য তাদের সহযোগিতায় প্রস্তুত রয়েছে সরকার।

 

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নে সম্প্রতি বন্যায় করতোয়া ও পাথরাজ নদী ভাঙন এলাকা, ক্ষতিগ্রস্ত রাস্তা ব্রিজ পরিদর্শন কালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আকর্ষিক বন্যায় এ এলাকার মানুষ যাতে দুর্ভোগে না থাকে সেজন্য ক্ষতিগ্রস্ত রাস্তা, ব্রিজ, প্রতিষ্ঠান, বসতবাড়ি নদী ভাঙন প্রতিরোধে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে। এসময় তিনি পানি উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের কর্মকর্তাদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ।  

এসময় উপস্থিত ছিলেন- জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ফইজুর রহমান, এলজিইডির ইঞ্জিনিয়ার আব্দুর রহিম, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রত্যয় হাসান, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরী ও হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।