ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাতীবান্ধায় ইউপি উপ-নির্বাচনের প্রার্থীর ওপর হামলা, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
হাতীবান্ধায় ইউপি উপ-নির্বাচনের প্রার্থীর ওপর হামলা, আহত ৮

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থীর ওপর হামলার অভিযোগ উঠেছে অপর এক প্রার্থীর বিরুদ্ধে।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন হামলায় আহত স্বতন্ত্র প্রার্থী আকতার হোসেন (মোটরসাইকেল)।

সংবাদ সম্মেলনে আকতার হোসেন বলেন, আগামী ২০ অক্টোবর গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হবে। তিনি মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে প্রচারণা চালাচ্ছেন। দিন দিন সমর্থক বাড়তে থাকায় আমার ওপর হামলা ও হুমকি অব্যহত রেখেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু বক্কর সিদ্দিক শ্যামল (নৌকা)। এ নিয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার, রির্টানিং অফিসারসহ বিভিন্ন দফতরে একে একে ছয়টি লিখিত অভিযোগ দায়ের করেছি। কিন্তু প্রশাসন অভিযোগ আমলে না নেওয়ায় দিন দিন বেপরোয়াভাবে আমার কর্মী সমর্থকদের ওপর হামলা চালাচ্ছে নৌকার প্রার্থী আবু বক্কর সিদ্দিক শ্যামল ও তার লোকজন। নৌকার প্রার্থী জনসভায় প্রকাশ্যে আমাকে মেরে ফেলার ঘোষণা দিলেও প্রশাসন কোনো পদক্ষেপ নেয়নি।

তিনি আরো বলেন, শুক্রবার (১৬ অক্টোবর) নিজ বাড়ির অদুরে গড্ডিমারী মেডিক্যাল মোড়ে গণসংযোগ করার সময় নৌকার প্রার্থী শ্যামলের লোকজন অতর্কিতভাবে আমার ওপর হামলা করে। আমাকে বাঁচাতে আমার স্ত্রী ও ভাই এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালায় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের সামনে আমাদের ওপর ইট, পাথর ছুঁড়ে মারে। এতে আমি আমার স্ত্রী ও ভাইসহ ৮ জন কর্মী সমর্থক আহত হই।  

এসময় তিনি সুষ্ঠ ও নিরপেক্ষ পরিবেশে ভোট গ্রহণ করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।