ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে গণধর্ষণের শিকার অবরুদ্ধ গৃহবধূ উদ্ধার, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
মাদারীপুরে গণধর্ষণের শিকার অবরুদ্ধ গৃহবধূ উদ্ধার, আটক ৩ ধর্ষকরা। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরে গণধর্ষণের শিকার অবরুদ্ধ এক গৃহবধূকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে অভিযান চালিয়ে ওই গৃহবধূকে (২৮) উদ্ধার করা হয়।

এ সময় তিন জন ধর্ষককে আটক করে র‌্যাব।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান শুক্রবার রাতে এক প্রেস ব্রিফিংএর মাধ্যমে জানান, গত মঙ্গলবার (১৩ অক্টোবর) ধর্ষক ফারুক হোসেন বেপারীর নেতৃত্বে লিটন হাওলাদার ও তৈয়ব আলী হাওলাদার মাদারীপুর শহরের পানিছত্র এলাকার জুলহাস চৌকিদারের বাড়ির ভাড়াটিয়া এক গৃহবধূকে অপহরণ করে। পরে সদর উপজেলার কলাগাছিয়া গ্রামে এক ভাড়া বাসায় নিয়ে আটকে রেখে ১৩ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে।

ভিকটিম কৌশলে বিষয়টি শুক্রবার সকালে মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পকে জানালে র‌্যাব-৮ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে ভাড়া বাসা থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার করে।

এ ঘটনার সঙ্গে জড়িত ফারুককে ঘটনাস্থল থেকে আটক করা হয়। পরে গোপন তথ্যের ভিত্তিতে লিটন ও তৈয়বকেও মাদারীপুর শহরের পানিছত্র এলাকা থেকে আটক করা হয়।  

আটকরা হলেন- মাদারীপুর শহরের পানিছত্র এলাকার আব্দুল লতিফ বেপারীর ছেলে ফারুক হোসেন বেপারী (৪৬), মহিষেরচর গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার (৪৯), মহিষেরচর গ্রামের বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার (৪৮)।  

র‌্যাব-৮ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখারুজ্জামান জানান, ভিকটিম এবং আটক আসামিদের মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ১৬,২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।