ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশ পিটিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
পুলিশ পিটিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার ডিবি পুলিশের হাতে গ্রেফতার ইউপি সদস্য মনির মিয়া, ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মক্রমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মনির মিয়াকে (৪০) গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) দিনগত রাতে সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের পুটিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন।

এনিয়ে এ ঘটনায় মোট পাঁচ আসামি গ্রেফতার হলেন।

হবিগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম বাংলানিউজকে জানান, মনির মিয়া পুটিয়া গ্রামে তার এক নিকটাত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিলেন। তার মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া ছিনিয়ে নেওয়া আসামি বুলবুলকে গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।

পুলিশের দাবি, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বাসিন্দা ও দু’টি জিআর মামলার পলাতক আসামি বুলবুল মিয়াকে গ্রেফতার করা হয়। তাকে থানায় নিয়ে যাওয়ার পথে মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনির মিয়া এবং বদরুল মিয়াসহ কয়েকজন পুলিশের ওপর হামলা চালিয়ে বুলবুলকে ছিনিয়ে নেন।

এ ঘটনায় সেদিন রাতেই বানিয়াচং থানায় মামলা দায়ের করা হয়। এ মামলায় সে রাতেই গ্রেফতার করা হয় হাবিবুর রহমান, সিরাজুল ইসলাম, শেখ ফেরদৌস আলম ও মুনসাফ মিয়া নামে চারজনকে।

বাংলাদেশ সময়: ০৭১৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।