ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সেবা করাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্য হওয়া উচিত: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
সেবা করাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্য হওয়া উচিত: শিক্ষামন্ত্রী নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জনপ্রতিনিধিদের প্রথম দায়িত্ব হলো এলাকার সমস্যা চিহ্নিত করে সমাধানে এগিয়ে আসা। জনগণের সেবা করাই জনপ্রতিনিধিদের মূল উদ্দেশ্য হওয়া উচিত।

 

শনিবার (২৪ অক্টোবর) দুপুর ১২টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একথা বলেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশে যে উন্নয়নের জোয়ার বইছে, তা অব্যাহত রাখার লক্ষ্যে প্রত্যেক নেতা-কর্মীকে একযোগে কাজ করতে হবে।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ। সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- পুলিশ সুপার মাহবুবু রহমান, নব নির্বাচিত মেয়র মো. জিল্লুর রহমান, কাউন্সিলর আয়শা খানম ও ইকবাল হোসেন পাটওয়ারী।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।