ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হোসেনপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরণি’ সড়ক উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
হোসেনপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরণি’ সড়ক উদ্বোধন ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরণি’ সড়ক উদ্বোধন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর পৌরসভায় ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরণি’ সড়কের উদ্বোধন করা হয়েছে।  

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে হোসেনপুর হাসপাতাল মোড়ে সড়কটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন ও পৌরসভার মেয়র মো. আবদুল কাইয়ুম খোকন।

 

পৌরসভার অন্তর্গত হোসেনপুর হাসপাতাল মোড় থেকে কুড়িঘাট মোড় হয়ে নতুন বাজার মোড় পর্যন্ত সড়কটির নামকরণ করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরণি।  

উদ্বোধনী অনুষ্ঠানে হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএসএম জাহিদুর রহমান, হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান মোবারেজ, উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি ও আওয়ামী লীগ নেতা এমএ হালিম, হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার সরকার প্রমুখসহ পৌর কাউন্সিলরা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।