ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গণধর্ষণ মামলার পলাতক ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
গণধর্ষণ মামলার পলাতক ২ আসামি গ্রেফতার গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় গণধর্ষণ মামলার পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার দুজন হলেন, আদমদীঘি উপজেলার সান্তাহার রথবাড়ি এলাকার সৈয়ম আলীর ছেলে জহুরুল ইসলাম (২৫) এবং আইয়ুব আলীর ছেলে নাহিদ (২৫)। এ দুজনসহ মামলাটিতে মোট পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের এক নারী শখের পল্লী বিনোদন কেন্দ্রে ভাজাপোড়া বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। গত বছরের ৯ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই নারীকে তিয়রপাড়া ব্রিজের কাছে ৮/৯ জনের একদল বখাটে যুবক তাকে টেনে-হিঁচড়ে নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে।

পরে পথচারীরা ওই নারীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর নওগাঁ জেলার সদর হাসপাতালে ভর্তি করেন। ভিকটিম নারী নিজেই বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ ১২ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন।

এ মামলায় পুলিশ সম্প্রতি জুয়েল, মমিন ও রেজোয়ান নামে তিনজনকে গ্রেফতার করে। এরপর শুক্রবার রাতে ঢাকার কামরাঙ্গীচর এলাকা থেকে জহুরুল ইসলাম ও নাহিদকে গ্রেফতার করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দীন বাংলানিউজকে জানান, শুক্রবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা উপজেলার সান্তাহার ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান ঢাকা জেলার কারাঙ্গীচর এলাকায় অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করেছেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।