ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গৌরনদীতে সাবেক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
গৌরনদীতে সাবেক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলা থেকে সাবেক ব্যাংক কর্মকর্তা পল্লব রায়ের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, যশোরের মনিরামপুর উপজেলার ঝাপা এলাকার বাসিন্দা অশোক রায়ের ছেলে পল্লব রায় দীর্ঘদিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকী শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি মাদারীপুর শাখায় কর্মরত থাকাকালীন গত দেড় মাস আগে চাকরিচ্যুত হন। গৌরনদীর টরকী শাখায় কর্মরত থাকাকালীন থেকে পল্লব রায় তার স্ত্রী ও এক ছেলেকে নিয়ে গৌরনদী উপজেলা গেটের রুহুল আমিনের বাসায় ভাড়া থাকতেন। শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে স্ত্রী ও তার ছেলেকে শ্বশুর বাড়ি বাগেরহাটে দিয়ে আসেন পল্লব রায়। রাতে তিনি বাসায় একাই ঘুমিয়ে ছিলেন। বিকেল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় প্রতিবেশিদের সন্দেহ হয়। পরে তারা থানায় খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে পল্লব রায়ের মরদেহ উদ্ধার করে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।