ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় মিনি ক্যাসিনো: গ্রেফতার ১৯ জনের জামিন, রিমান্ডে ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
আশুলিয়ায় মিনি ক্যাসিনো: গ্রেফতার ১৯ জনের জামিন, রিমান্ডে ২

ঢাকা: ঢাকার আশুলিয়া থানার কাইচাবাড়ি এলাকায় মিনি ক্যাসিনো থেকে গ্রেফতার ২১ জনের মধ্যে দুইজনকে একদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। এছাড়া ১৯ জনের জামিন মঞ্জুর করেছেন।

সোমবার (২৬ অক্টোবর) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব আহসান এ আদেশ দেন। এদিন গ্রেফতার ২১ জনকে মাদক ও জুয়া আইনের পৃথক দুই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়।  

এ সময় মাদক মামলায় মো. বিল্লাল (৩৮) ও সোহেল মোল্লা (৩২) ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপর ১৯ আসামিকে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করা হয়।

আসামিপক্ষে বিল্লাল ও সোহেল মোল্লার রিমান্ড বাতিল চেয়ে জামিন ও বাকিদের পক্ষে শুধু জামিন আবেদন করেন তাদের আইনজীবীরা। শুনানি শেষে বিচারক প্রথম দুইজনকে একদিন করে রিমান্ড ও বাকি আসামিদের পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়া ব্যক্তিরা হলেন- মো. জুয়েল (২৮), মইদুল ইসলাম (৩২), সবুজ মিয়া (২৮), মো. শরিফ (২৮), মো. লিটন (৪৫), রবিউল মোল্ল্যা (২৪), আবু তালেব (২০), দিয়াজুল ইসলাম (২০), মো. শিপন (২০), আব্দুল আলিম (৩৫), আজাদুল ইসলাম (৫০), আসাদুল ইসলাম (৩০), মো. এখলাছ (৩৫), মঈন মিয়া (২৮), মাসুদ রানা (২০), হাবিবুর রহমান (৪৭), রুবেল মিয়া (৩৩), ফজলে রাব্বি (২২) ও রনি ভূঁইয়া (২৫)।

অভিযানে সেখান থেকে ১০০ পিস ইয়াবা, ১২ ক্যান বিদেশি বিয়ার, ২২টি মোবাইল ফোন ও নগদ ৩৮ হাজার টাকা জব্দ করে র‌্যাব।

আটকদের প্রাথমিক স্বীকারোক্তির ভিত্তিতে জুয়া আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান মোজাম্মেল হক।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।