ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
রংপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার  গ্রেফতার জহিরুল ইসলাম বাবু

রংপুর: রংপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে বৃদ্ধ শ্রমিককে (৫০) হত্যার অন্যতম আসামি জহিরুল ইসলাম বাবুকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা।  

সোমবার (২৬ অক্টোবর) নীলফামারী জেলার জলঢাকার চর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জহিরুল ইসলাম বাবু মাহিগঞ্জের আব্দুল জলিলের ছেলে।  

র‍্যাব-১৩ (রংপুর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, নগরীর মাহিগঞ্জ কাইদাহারা গ্রামের বৃদ্ধ মহির উদ্দিন স্থানীয় জমজম ফিড মিলে শ্রমিকের কাজ করতেন। তুচ্ছ ঘটনা নিয়ে গত মঙ্গলবার (২০ অক্টোবর) সহকর্মী রশিদুল ইসলামের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে রশিদুল, জহিরুল ও জহুরুল মিলের হাওয়া মেশিন দিয়ে মহির উদ্দিনের পায়ুপথ দিয়ে বাতাস ঢুকিয়ে দেয়। এতে মহির উদ্দিনের পেট ফুলে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে রংপুর মহানগরীর মাহিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী। র‌্যাব-১৩ ( রংপুর) মামলাটির ছায়া তদন্তের অংশ হিসেবে একটি আভিযানিক দল সোমবার (২৬ অক্টোবর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী জেলার জলঢাকা থানাধীন নেকবক্ত বাজার সংলগ্ন দাওয়াবাড়ীর বিস্তীর্ণ চর এলাকায় অভিযান চালিয়ে জহিরুল ইসলাম বাবুকে (৩০) গ্রেফতার করে। পরে তাকে মাহিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।