ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রিফাতের বাবার নিরাপত্তায় ফের অস্ত্রধারী পুলিশ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
রিফাতের বাবার নিরাপত্তায় ফের অস্ত্রধারী পুলিশ রিফাত শরীফের বাবার সঙ্গে সিভিল পোশাকে পুলিশ। ছবি: বাংলানিউজ

বরগুনা: বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির রায় ঘোষণা হবে মঙ্গলবার (২৭ অক্টোবর)। বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমানের এ রায় ঘোষণা করার কথা রয়েছে।

এদিকে রায়কে কেন্দ্র করে রিফাতের বাবার নিরাপত্তায় দুজন পুলিশ সদস্য দেওয়া হয়েছে। তারা সর্বদা রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল শরীফের সঙ্গে থেকে নিরাপত্তা দিচ্ছেন। এর আগে এ মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির রায়ের সময়ও তার নিরাপত্তায় নিয়োজিত ছিলেন বরগুনা জেলা পুলিশের দুজন সদস্য।

রিফাতের বাবা মো. আব্দুল হালিম দুলাল শরীফ বলেন, আমার নিরাপত্তায় বরগুনা জেলা পুলিশের দুজন সদস্য সার্বক্ষণিক আমার সঙ্গে থাকছেন। এজন্য পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

তিনি আরো বলেন, আগামীকাল আমার একমাত্র ছেলে হত্যা মামলার ১৪ আসামির রায় ঘোষণা হবে। এ রায়কে কেন্দ্র করে আমার ওপর হামলার আশঙ্কা রয়েছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছিলাম। সার্বক্ষণিক আমার সঙ্গে পুলিশ থাকায় সে শঙ্কা দূর হয়েছে।

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার্স) মহরম আলী বলেন, রিফাতের বাবার নিরাপত্তায় দুজন পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। সার্বক্ষণিক তারা রিফাতের বাবার সঙ্গে থাকবেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।