ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে জাল রুপি-প্রিন্টারসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
চাঁপাইনবাবগঞ্জে জাল রুপি-প্রিন্টারসহ গ্রেফতার ৪ আটক চার যুবক

চাঁপাইনবাবগঞ্জ: চার লাখ ৮০ হাজার ভারতীয় জাল রুপিসহ চাঁপাইনবাবগঞ্জের দুই উপজেলা থেকে চার জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানান জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দিন সরদার।

আটক চারজন হলেন- জেলার ভোলাহাট উপজেলার আলালপুর গ্রামের মো. দুলাল হকের ছেলে জিহাদ রানা (১৯), ছোট জামবাড়িয়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে নবী উল্লাহ (২৪), দুর্গাপুরের মো. শফিকুল ইসলামের ছেলে আব্দুস সামাদ (২৪) ও ধরমপুর মান্নুর মোড়ের মো. বাবুল হোসেনের ছেলে আল-আমিন (১৮)।

ওসি বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার বাটাগ্রাম ও ভোলাহাট উপজেলার বড়গাছি বাজার এলাকা থেকে ওই চার যুবককে আটক করা হয়। তাদের কাছ থেকে চার লাখ ৮০ হাজার ভারতীয় জাল রুপি ও একটি প্রিন্টার, মেমোরি কার্ড জব্দ করা হয়।  

এ ঘটনায় আটক চার জনের নামে শিবগঞ্জ ও ভোলাহাট থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ডিবির ওই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
কেএআর/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।