ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কলাবাগানে কিশোর হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
কলাবাগানে কিশোর হত্যার অভিযোগ

ঢাকা: রাজধানীর কলাবাগানের কাঠালবাগান এলাকায় আশিক রহমান (১৫) নামে এক কিশোরকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৭অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে মুমূর্ষু অবস্থায় আশিককে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত আশিকের বড় ভাই মো. সাগর বাংলানিউজকে জানান, তারা কলাবাগানের কাঠালবাগান লাকি হোটেল মোড়ে একটি বাসায় ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার বাড়াইলচড় গ্রামে।  

সাগর আরও জানান, আশিক মাদকাশক্ত ছিল। সোমবার (২৬ অক্টোবর) রাত ১০টার দিকে একটি ফোন পেয়ে বাসা থেকে বেরিয়ে যায় আশিক। রাতে আর বাসায় ফিরেনি সে। সকালে খবর পাই কাঠালবাগান হারুন অর রশিদের বাড়ি ও একটি নির্মাণাধীন ভবনের মাঝখানে পরে আছে। পরে সেখান থেকে আশিককে হাসপাতালে নিয়ে এলে সে মারা যায়।

সাগর জানায়, হারুন অর রশিদের দুই ছেলে বলিয়ম ও রেজোয়ানদের সঙ্গেই ঘুরতো তার ভাই। তারাও মাদকাশক্ত। সোমবার এরাই তাকে ডেকে নিয়ে হত্যা করেছে। এর আগেও আশিককে হত্যার হুমকি দিয়েছিল তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। মৃত আশিকের থুতনিতে ও দুই পায়ে রক্তাক্ত জখম রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।