ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গলায় ওড়না পেঁচিয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
গলায় ওড়না পেঁচিয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা 

পাবনা (ঈশ্বরদী): পাবনার আটঘরিয়ায় ভাইয়ের ভাড়া বাসার জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন ফারিয়া তাবাসসুম রুম্পা (২০) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী।  

সোমবার (২৬ অক্টোবর) রাতে পাবনার আটঘরিয়া পৌরসভায় বড় ভাই অসীমুর রহমানের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষে পড়তেন। তিনি ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের বাবুলচারার রহিমপুর গ্রামের ফরিদ উদ্দিন মণ্ডলের মেয়ে। অসীম পাবনার দেবোত্তর শাখার সোনালি ব্যাংকে চাকরি করেন।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির বাংলানিউজকে জানান, পরিবারের সদস্যদের কাছে যতটুকু শুনেছি, ফারিয়া তাবাসসুম ছোটবেলা থেকে একটি ছেলেকে পছন্দ করতেন। পরিবার থেকে তার সঙ্গে যোগযোগ কম রেখে ঠিকমতো লেখাপড়া করতে বলা হচ্ছিল মেয়েটিকে। এতে অভিমান করে বড় ভাইয়ের ভাড়া বাসায় গিয়ে গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।  

ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির বাংলানিউজকে জানান, ক্লাস সেভেন থেকে মেয়েটির সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। পরে মেয়েটি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। কিন্তু ছেলেটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের না হওয়ায় পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়নি। তাই হয়তো মেয়েটি আত্মহত্যা করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।