ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় ২ ব্যবসায়ীকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
খুলনায় ২ ব্যবসায়ীকে জরিমানা ছবি: বাংলানিউজ

খুলনা: নকল পণ্য তৈরি ও বিভিন্ন ব্রান্ডের লোগো নকল করে ব্যবহার করার দায়ে খুলনা মহানগরীর খালিশপুরের দুই ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।  

মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় খালিশপুরের হাউজিং স্টেট নতুন কলোনি এলাকায় অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাহমিদুল ইসলাম।

 

অর্থদণ্ডপ্রাপ্ত দু’জন হলেন- ওই এলাকার মো. গোলাম মোস্তফা মোল্লার ছেলে মো. নজরুল মোল্লাকে (৪৮) ও  একই এলাকার আব্দুল মোতালেবের ছেলে মাস্ করপোরেশনের ম্যানেজার মো. রফিকুল ইসলামকে (৩৮)

রাব-৬ এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া কর্মকর্তা এএসপি মো. মাহবুব-উল আলম বাংলানিউজকে জানান, টয়লেট অ্যান্ড টাইলস ক্লিনারের নকল ও ভেজাল পণ্য তৈরি এবং সংরক্ষণ করার দায়ে নজরুলকে ৪০ হাজার এবং নিম্নমানের ইলেকট্রনিক্স সামগ্রীতে বিভিন্ন দামি ব্যান্ডের লোগো, স্টিকারের নকল ব্যবহার করে পণ্য ক্রয়-বিক্রয় করায় রফিকুলকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এমআরএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ