ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পেন বাংলাদেশের দ্বিতীয় ওয়েবিনার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
পেন বাংলাদেশের দ্বিতীয় ওয়েবিনার

ঢাকা: ‘চ্যালেঞ্জিং ল’স দ্যাট ভায়োলেট ফান্ডামেন্টাল ফ্রিডম’ শীর্ষক ওয়েবিনার আয়োজন করছে পেন বাংলাদেশ।

বুধবার (২৮ অক্টোবর) রাত ৯টায় পেন বাংলাদেশের ফেসবুক পেইজে এ ওয়েবিনার লাইভ সম্প্রচার করা হবে।

সম্প্রতি পেন বাংলাদেশ এর প্রচার সম্পাদক সাকিরা পারভিন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

ওয়েবিনারে অংশ নেবেন পেন বাংলাদেশের সভাপতি কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ সৈয়দ মনজুরুল ইসলাম, সুপ্রিম কোর্টের আইনজীবী ড. শাহদীন মালিক, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের প্রধান সম্পাদক আশিস সৈকত এবং সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার রাশনা ইমাম। ওয়েবিনার সঞ্চালনা করবেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সাদিয়া আরমান। অনুষ্ঠানে জুম লিংকের মাধ্যমে দর্শক-শ্রোতারাও যুক্ত হতে পারবেন।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, করোনা মহামারির সময়ে পেন ইন্টারন্যাশনালের বিশ্বব্যাপী ‘সিভিল সোসাইটি প্রোগ্রাম’ আয়োজনের অংশ হিসেবে ছয়টি সেমিনার, চারটি বিষয়ভিত্তিক একক বক্তৃতা এবং পাঁচটি সাক্ষাৎকার অনুষ্ঠান আয়োজন করবে পেন বাংলাদেশ। সবগুলো আয়োজনই পেন বাংলাদেশের ফেসবুক পেইজ থেকে লাইভ সম্প্রচার করা হবে। অনুষ্ঠানে যুক্ত হবার জুম লিংক https://us02web.zoom.us/j/84571582103?pwd=aFNpb1VGYXQ3RnhrOFVDemgzTWhqUT09

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ