ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে একরাতে ১০ বাড়িতে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
আড়াইহাজারে একরাতে ১০ বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একরাতে ১০ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) গভীর রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়ায় ৫টি বাড়ি, সদর পৌরসভার নাগড়া পাড়ায় ৩টি বাড়িতে হানা, উপজেলা সদরের স্টিল ব্রিজ সংলগ্ন ২ বাড়ি ও বাঘানগর গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

গণডাকাতির ঘটনায় ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। বিয়ে বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ডাকাতদল লুুটে নিয়েছে কয়েক লাখ টাকার মালামাল।

একরাতে ১০ বাড়িতে ডাকাতির ঘটনায় পুরো উপজেলায় মানুষদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পুলিশের টহল ব্যবস্থা জোরালো নয় বলেই ডাকাতরা আবারও সক্রিয় হয়ে উঠেছে বলে গ্রামবাসীর অভিযোগ।

জানা যায়, দক্ষিণপাড়ায় হারুণের বাড়িতে ডাকাতদল হানা দেয় রাত ১টায়। দরজা ভেঙে ঘরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৪০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নেয়। এরপর ডাকাতদল মোজাম্মেলের বাড়িতে থেকে ১০ হাজার টাকা, মাশকুর মোল্লার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা ও ২টি স্মার্টফোন, ফায়জুল্লাহর বাড়ি থেকে ৬২ হাজার টাকা ও ৮ থেকে ১০ ভরি স্বর্ণ, আব্দুল হাই মোল্লার বাড়ি থেকে ১ ভরি স্বর্ণ ও ৮ হাজার টাকা লুট করে দেয়। আব্দুল হাই মোল্লার বাড়িতে শুক্রবার বিয়ের অনুষ্ঠান ছিল।

এদিকে বাঘানগরের নজরুলের বাড়ি, সদর স্টিল ব্রিজ সংলগ্ন টিপুর বাড়ি, নাগড়াপাড়া মোস্তাকিম, তানভির, মুক্তাদির ও রফিকুলের বাড়িতে ডাকাতদল হানা দেয়। এ সময় কিছু না নিতে পারলেও ডাকাতদল চারজনকে কুপিয়ে আহত করে।

এ বিষয়ে জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহিন ফরাজী বলেন, আড়াইহাজার অনেক বড় এলাকা। শীতের সময় ডাকাতির প্রবণতা বেড়ে যায়। আমরা নাইট টহল বাড়িয়ে দেব। যেসব পয়েন্টে ডাকাতদের অপতৎপরতা বেশি, সেখানে স্পেশাল পার্টি দেওয়া হবে। তাছাড়া গ্রামবাসীকে আমরা সতর্ক থাকার আহ্বান জানাই। ডাকাতির ঘটনায় অ্যাকশনে যাবো।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।