ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা প্রতীকী

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপেজলায় এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের চেষ্টার অভিযোগে মশিয়ার রহমান (২৭) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

মশিয়ার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর এলাকার নুরুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়া শেষে সকালে ওই স্কুলছাত্রী বাড়ি ফেরার পথে উপজেলার চন্দ্রপুর এলাকা পৌঁছালে মশিয়ার তার পথরোধ করে তাকে জোরপূর্বক পাশের একটি বাঁশবাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে মশিয়ার পালিয়ে যান। পরে স্কুলছাত্রী বাড়িতে পৌঁছে তার পরিবারকে ঘটনাটি খুলে বললে তার বাবা তাকে নিয়ে কালীগঞ্জ থানায় যান এবং মশিয়ারের বিরুদ্ধে একটি ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ওই শিক্ষার্থীর বাবা। অভিযুক্ত মশিয়ারকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।