ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাকিবকে হত্যার হুমকির দায় স্বীকার মহসিনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
সাকিবকে হত্যার হুমকির দায় স্বীকার মহসিনের

সিলেট: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকির দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন মহসিন তালুকদার।  

বুধবার (১৮ নভেম্বর) বিকেলে সিলেট মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমানের কাছে ১৬৪ ধারায় মহসিন জবানবন্দি দেন।

 

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ বাংলানিউজকে বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়ার দায় স্বীকার করে মহসিন আদালতে জবানবন্দি দিয়েছেন। তবে জবানবন্দিতে তিনি কি বলেছেন তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।  

তিনি বলেন, বিদ্যুৎ না থাকায় জবানবন্দির কপি আদালত থেকে সংগ্রহ করা যায়নি।

গত মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণশি গ্রাম থেকে মহসিনকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

র‍্যাব জানায়, স্ত্রীর বড়বোনোর বাড়ির পেছনের হাওরে মহসিন আত্মগোপন করেছিলেন।

এরআগে সোমবার (১৬ নভেম্বর) রাতে মহসিন তালুদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়। জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

গত রোববার (১৫ নভেম্বর) রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে সাকিব আল হাসানকে কুপিয়ে হত্যার হুমকি দেন মহসিন।  

সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার হুমকি দেন ওই যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালিগালাজ করতে থাকেন তিনি।

ফেসবুক লাইভে নিজের পরিচয় প্রকাশ করে মহসিন বলেন, ‘সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। ’

বাংলাদেশ সময়: ২৩১৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।