ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ইউপি চেয়ারম্যানের পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
ইউপি চেয়ারম্যানের পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

ব‌রিশাল: বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন জমাদ্দারের ডান পায়ের রগ এবং ডান পায়ের হাড় ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান শিপনের স্বজনরা জানান, একটি বিয়ের অনুষ্ঠানে অতিথি হয়ে যোগ দিতে যাচ্ছিলেন শিপন। কালিকাবাড়ি বাজারে পৌঁছালে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার পা ও হাতে কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। ধারালো অস্ত্রের কোপে তার বাম পায়ের হাড় এবং ডান পায়ের রগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় বরগুনা জেনালের হাসপাতালের চিকিৎসকরা শিপনকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে রেফার্ড করেন।

আসন্ন সরিষামুড়ী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তার ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন শিপনের স্বজনরা।

এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন ইউপি চেয়ারম্যান শিপনের স্বজনরা।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখায়াত হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেননি। তবে হামলাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।